ফুলবাড়িয়ায় ট্রাক উল্টে ভিজিএফের চাল পুকুরে

  ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ২৮ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাল

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ভিজিএফের চাল ভর্তি ট্রাক উল্টে পুকুরে পড়ে গেছে। উপজেলা সরকারি খাদ্য গুদাম থেকে ৩০ কেজি করে ওজনের ৫৪০ বস্তা চাল নিয়ে যাওয়ার পথে কুশমাইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি পুকুরে সোমবার সকালে ট্রাকটি উল্টে পড়ে।

ইউপি চেয়ারম্যান মো. শামছুল হক স্থানীয়দের নিয়ে পুকুর থেকে চালের বস্তাগুলো উদ্ধার করেন। ৯৫টি বস্তার ২৮৫০ কেজি চাল একেবারে নষ্ট হয়ে গেছে। বাকি চালের বস্তাগুলো পানিতে ভিজে যায়। পরে ইউনিয়ন পরিষদের ছাদে ভিজা চাল শুকানো হয়। ইউপি চেয়ারম্যান শামছুল হক বলেন, ট্রাক উল্টে পুকুরে ভিজিএফের চাল নষ্ট হওয়ার বিষয়টি লিখিতভাবে ইউএনওসহ সংশ্লিষ্ট সবাইকে জানিয়েছি। তারা যে সিদ্ধান্ত দেবে সেভাবে কাজ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার বলেন, সরেজমিন গিয়ে জানা গেছে, ট্রাক উল্টে পুকুরে পরে ৯৫ বস্তা চাল নষ্ট হয়ে গেছে। বাকি চাল শুকিয়ে ফেলা হয়েছে, যা খাওয়ার উপযোগী। দুর্ঘটনায় নষ্ট চালের পরিবর্তে পুনরায় বরাদ্দের জন্য জেলা প্রশাসককে লিখিতভাবে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×