কারাগারে শীর্ষ সন্ত্রাসী খুন

চট্টগ্রামে অভিযুক্ত রিপন পাঁচদিনের রিমান্ডে

  চট্টগ্রাম ব্যুরো ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ভেতরে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী অমিত মুহুরী খুনের ঘটনায় অভিযুক্ত আসামি রিপন নাথকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আসামি রিপন নাথের ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন। আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ৩২ নম্বর সেলে রিপন নাথের ইটের আঘাতে গুরুতর আহত হন অমিত মুহুরী। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় রিপন নাথকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির আহমেদ। মামলার এজাহারে নাশির আহমেদ উল্লেখ করেন, হাজতি রিপন নাথ ভাঙা একটি ইট দিয়ে অমিত মুহুরীর মাথায় আঘাত করতে থাকে। গুরুতর আহত অমিত মুহুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় সে।

অভিযুক্ত রিপন নাথ সীতাকুণ্ড উপজেলার ফেদানগর হেমন্ত সরকার বাড়ির নারায়ণ নাথের ছেলে। সে পাহাড়তলী থানায় দায়ের হওয়া একটি মামলায় গ্রেফতার হয়ে কারাগারে বন্দি আছে। খুনের শিকার অমিত মুহুরী কোতোয়ালি থানার নন্দনকানন গোলাপ সিং লেইনের অরুণ মুহুরীর ছেলে। অমিত মুহুরী ২০১৭ সালের আগস্টে চট্টগ্রাম নগরীর এনায়েতবাজার এলাকার রানীরদীঘি এলাকায় বন্ধু ইমরানকে খুন করে মরদেহ ড্রামে ভরে দীঘিতে ফেলে দেয়। ঘটনার পর কুমিল্লায় গিয়ে আত্মগোপনে ছিল অমিত। সেখান থেকে অমিতকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা আসিফ মহিউদ্দিনের নেতৃত্বে একটি টিম। গ্রেফতারের পর থেকে কারাগারে ছিল অমিত মুহুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×