দলকে সুসংগঠিত করতে অবৈধ সংসদে যাইনি

-মির্জা ফখরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১৯ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এবারের জাতীয় সংসদ জনগণের ভোটে নির্বাচিত নয়। এ সংসদ জনগণের প্রতিনিধিত্ব করে না। এরই প্রতিবাদ করতে ও দলকে সুসংগঠিত করতে অবৈধ সংসদে যাইনি। ঠাকুরগাঁও পৌরসভার মির্জা রুহুল আমিন মিলনায়তনে মঙ্গলবার উপজেলা বিএনপি আয়োজিত কর্মী সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মানুষের আস্থা রাষ্ট্রের ওপর থেকে উঠে গেছে। প্রশাসনের ওপর আস্থা নেই সাধারণ মানুষের। বিচারব্যবস্থার ওপর আস্থা উঠে গেছে। রাষ্ট্র দেউলিয়া হয়েছে। এ অবস্থায় দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে আন্দোলন-সংগ্রামের বিকল্প নেই। তিনি বলেন, দ্রুত জনগণকে সম্পৃক্ত করে খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।

ফখরুল বলেন, বাকশাল কায়েম করে আওয়ামী লীগ তার খেসারত দিয়েছে। ২১ বছর পর ক্ষমতায় আসতে পারেনি। এখন স্বৈরশাসকের ভয়ংকর রূপ নিয়েছে অবৈধ এ সরকার। তবে ক্ষমতা চিরদিনের জন্য কারও নয়। এবার হারালে একশ’ বছরেও ক্ষমতার মুখ দেখবে না আওয়ামী লীগ। তিনি দলীয় নেতাকর্মীদের অভয় দিয়ে বলেন, আগামীতে নির্বাচন করব কি করব না জানি না, তবে জীবনের শেষ মুহূর্তেও দলের জন্য, আপনাদের জন্য নিবেদিত হয়ে কাজ করব।

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, অনলাইন ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিএনপির বিরুদ্ধে অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তা থেকে সবাইকে সচেতন থাকতে হবে। গুজবে কান দেবেন না। ঐক্য বজায় রেখে রাজপথের জন্য তৈরি থাকুন।

ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, পৌর বিএনপির সভাপতি অ্যাড. আবদুল হালিম, নারগুন ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, আকচা ইউপির সাবেক চেয়ারম্যান সারওয়ার চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×