নাফ নদী থেকে শিশুসহ ৩ জনকে ধরে নিয়ে গেছে বিজিপি

  টেকনাফ প্রতিনিধি ১৫ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিজিপি

কক্সবাজারের টেকনাফে নাফ নদী থেকে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) শিশুসহ ৩ জনকে ধরে নিয়ে গেছে। শুক্রবার সকালে হোয়াইক্যং পয়েন্ট থেকে তাদের ধরে নিয়ে যায়।

অপহৃতরা হলেন- হোয়াইক্যং উত্তরপাড়ার জালাল আহমদের ছেলে সিরাজ উল্লাহ (২৬), মনিরঘোনার আবদুল জলিলের ছেলে মোহাম্মদ রুবেল (২৪) ও মোহাম্মদ গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ জুনায়েদ (১০)। এর মধ্যে জুনায়েদ হোয়াইক্যং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র এবং সিরাজ ও রুবেল পেশায় জেলে।

অপহৃতদের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার তিনজন একটি নৌকা নিয়ে নাফ নদীসংলগ্ন কেওড়া বাগানে যায়। কেওড়া ফল নিয়ে ফেরার পথে বাতাসের তোড়ে নৌকাটি বাংলাদেশের জলসীমা অতিক্রম করলে বিজিপি সদস্যরা ইঞ্জিনচালিত বোটযোগে নাফ নদীসংলগ্ন তোঁতার দ্বীপ থেকে তাদের আটক করে মিয়ানমারের দিকে চলে যায়। জুনায়েদের বাবা গিয়াস উদ্দিন সীমান্তের ওপারে নাফ নদীতে মাছ শিকাররতদের মাধ্যমে ৩ জনকে ধরে নিয়ে যাওয়ার ঘটনা জানতে পারেন।

এরপর বিভিন্ন মাধ্যমে বিজিপির সঙ্গে যোগাযোগ করেছেন। তাতে কোনো সুরাহা না হওয়ায় বিষয়টি ২ বিজিবিকে লিখিতভাবে জানিয়েছেন। টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নৌকাটি বাংলাদেশের জলসীমা অতিক্রম করায় এ ঘটনা ঘটেছে। তাদের ছাড়িয়ে আনতে ব্যাটালিয়নের পক্ষ থেকে বিজিপিকে বার্তা পাঠানো হয়েছে। ফিরতি বার্তা এলেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×