বগুড়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানের অস্বাভাবিক মৃত্যু

  বগুড়া ব্যুরো ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিলু মমতাজের (৫৫) অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান তিনি। তার মৃত্যু সংবাদে আত্মীয়-স্বজন ও সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তাকে এক নজর দেখার জন্য শহরের কলোনি পাড়ার ভাড়া বাসায় হাজারো মানুষ ভিড় করেন।

স্থানীয়রা বলছেন, পিলু মমতাজ পারিবারিক কলহের জেরে শহরের কলোনি এলাকার বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে পুলিশ ও স্বজনরা জানান, গত ১০ জুলাই শহরে অটোরিকশা ভ্যানে কোথাও যাওয়ার সময় চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে গেলে গলায় আঘাত পান তিনি। তাকে বগুড়া শজিমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সারিয়াকান্দির চন্দনবাইশা তালুকদার পাড়ার মুক্তিযোদ্ধা তোজাম্মেল হকের স্ত্রী পিলু মমতাজ গত ১৮ মার্চ সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পরিবার নিয়ে বগুড়া শহরের কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। ছেলেরা পুলিশ ও বিজিবিতে চাকরি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, গত ১০ জুলাই সকালে বাসায় পারিবারিক বিষয় নিয়ে পুত্রবধূর সঙ্গে পিলু মমতাজের বাকবিতণ্ডা হয়। এরপর তিনি ঘরে ঢুকে ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দেন। এক ছেলে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে তাকে আইসিইউতে রাখা হয়। বগুড়া সদর থানার এসআই জাহাঙ্গীর জানান, পরিবারের আপত্তি না থাকায় পিলু মমতাজের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×