দল শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই

-আমীর হোসেন আমু

  ময়মনসিংহ ব্যুরো ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের উপদেষ্টা আমীর হোসেন আমু এমপি বলেছেন, দলকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই। সব অনুশাসন মেনে, শৃঙ্খলা রক্ষা করে দলকে সুসংগঠিত এবং ঐক্যবদ্ধ করতে হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশে হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বিভিন্ন দিবস ও দলীয় কার্যক্রম পালনের মাধ্যমে দলের সাংগঠনিক কাঠামো সীমাবদ্ধ রাখলে চলবে না। জনগণকে নতুনভাবে সম্পৃক্ত করতে হবে, সংগঠনের প্রতি আকৃষ্ট করতে হবে। তিনি জনগণের মাঝে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সুফল তুলে ধরে আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতা বাড়ানোর তাগিদ দেন।

তিনি নগরীর টাউন হল অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে মঙ্গলবার আয়োজিত ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আমীর হোসেন আমু এমপি বলেন, বঙ্গবন্ধুর অবর্তমানে তার সুযোগ্য কন্যার নেতৃত্বে বাঙালি জাতি আশার মুখ দেখেছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ ৫টি মৌলিক নিরাপত্তা পায়। গ্রামের মানুষ আজ অভাবমুক্ত হয়েছে। দেশ জঙ্গিবাদ মুক্ত। তিনি বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণ করছে।

প্রতিনিধি সভার সাফল্য কামনা করে আওয়ামী লীগ উপদেষ্টা বলেন, হাততালি দিয়ে প্রতিনিধি সভা থেকে চলে গেলে হবে না। দলীয় শৃঙ্খলা রক্ষার জন্য প্রতিজ্ঞা করতে হবে। প্রতিজ্ঞা করতে হবে সাংগঠনিক যত সিদ্ধান্ত আসবে, সেগুলো পালনের।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের সঞ্চালনায় বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক আবদুস সাত্তার, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মীর্জা আজম এমপি, মারুফা আক্তার পপি, শামসুন্নাহার চাপা ও রেমন্ড আরেং, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, সহসভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, শেরপুর জেলার সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান বাকী বিল্লাহ প্রমুখ। আরও উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি, কাজিম উদ্দিন ধনু এমপি, মনিরা সুলতানা মনি এমপি প্রমুখ।

সভায় ময়মনসিংহ বিভাগের চার জেলা শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহের সব উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের সাড়ে ৫০০ নেতা অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×