বরিশাল-ঢাকা রুটে এমভি সুরভী লঞ্চে গৃহবধূ খুন

  বরিশাল ব্যুরো ২১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল-ঢাকা রুটের যাত্রীবাহী লঞ্চ এমভি সুরভী-৮ এর স্টাফ কেবিন থেকে আঁখি আক্তার (২৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম এ তথ্য জানান। আঁখি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের বড়পুইয়াউটা গ্রামের বজলু ব্যাপারীর মেয়ে। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজী নগরীর আদমজী ইপিজেডের অনন্ত অ্যাপেয়ারেলস লিমিটেডে অপারেটর হিসেবে কাজ করতেন।

বজলু ব্যাপারী জানান, আঁখির আদমজী নগরীর এক ছেলের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে দুই বছরের একটি মেয়েও আছে। তাদের দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের কারণে সন্তান নানা বাড়ি বাকেরগঞ্জেই থাকে। গ্রামের বাড়িতে ভোটার কার্ডের জন্য আসার কথা ছিল আঁখির। শুক্রবার রাতে এমভি সুরভী-৮ লঞ্চে সদরঘাট থেকে আঁখি বরিশালের উদ্দেশে রওনা দেয়। লঞ্চে ওঠার সময় তার সঙ্গে একবার কথা হয়। পরে তার ফোন বন্ধ পাওয়া যায়। সকালে যথাসময়ে বাড়ি না পৌঁছানোয় আঁখির সন্ধানে নামেন স্বজনরা। পরে বরিশাল লঞ্চঘাটে এসে জানতে পারেন, লঞ্চের স্টাফ কেবিন থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

লঞ্চের সুপারভাইজার মেজবাহ উদ্দিন জানান, শুক্রবার রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশে লঞ্চের নিচতলার স্টাফ (লস্কর) কেবিনে ওঠেন আঁখি আক্তার। এ সময় তার সঙ্গে ছিলেন এক তরুণ। রাতে ওই দু’জন দুটি ডেক টিকিটও সংগ্রহ করেন। শনিবার সকালে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছলে স্টাফরা ওই কেবিনে গিয়ে আঁখিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার সঙ্গী ওই তরুণের দেখা পাননি তারা। পুলিশ লাশ উদ্ধার করে স্বজনদের খবর দিলে তারা আঁখিকে শনাক্ত করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, সুরতহাল প্রতিবেদন করতে গিয়ে মনে হয়েছে, আঁখি আক্তারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। তবে মেডিকেল পরীক্ষা ও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। ওসি বলেন, এ ঘটনায় অজ্ঞাত আসামি করে একটি মামলা করা হয়েছে। লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজ থেকে ওই অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করা হয়েছে। শিগগিরই তাকে গ্রেফতার করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×