শাহজালালে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  যুগান্তর রিপোর্ট ১৯ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ জসিম উদ্দিন (৩৬) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। রোববার বেলা ১টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, জসিম উদ্দিন বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। তাকে পুলিশ হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জসিম তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে দেহ তল্লাশি করে তার কোমরে বিশেষ কায়দায় বানানো মোটা বেল্ট থেকে ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আর্মড পুলিশ জানায়, আটক জসিম উদ্দিন নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৪ যোগে কক্সবাজার থেকে বেলা পৌনে ১টায় ঢাকায় পৌঁছায়। সে কক্সবাজারের উখিয়া উপজেলার গৌজঘোনা পালংখালী গ্রামের নূর আহমদের ছেলে। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত