যমুনা ফিউচার পার্কে দ্য প্যালেস রেস্তোরাঁর যাত্রা শুরু

  সাংস্কৃতিক রিপোর্র্টার ২১ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক। এর এক ছাদের নিচে রয়েছে সব ধরনের কেনাকাটার সুযোগ। শুধু তাই নয়, এখানকার ফুড কোর্টে আছে দেশি-বিদেশি খাবারের নামিদামি বিভিন্ন শপ। আর এর সঙ্গে এবার যুক্ত হল আরেকটি নাম ‘দ্য প্যালেস রেস্তোরাঁ’।

ইতালির ভেনিসে একটি পরিচিত নাম মনোয়ার ক্লার্ক। একজন বাংলাদেশি রেস্টুরেন্ট ব্যবসায়ী হিসেবে তিনি সেখানে সুপরিচিত। তিনিই যমুনা ফিউচার পার্কের ফুড কোর্টে বাহারি, সুস্বাদু ও মানসম্মত খাবার নিয়ে এসেছেন রাজধানীবাসীর জন্য। দ্য প্যালেস রেস্তোরাঁয় পাওয়া যাবে নানা ধরনের পাস্তা, পিৎজা ও সুপ। আরও পাওয়া যাবে বিভিন্ন দামের, বিভিন্ন বাহারের প্লেটার। রেস্তোরাঁটি ‘ইন টেস্ট উই ট্রাস্ট’-স্লোগানে তাদের খাবার পরিবেশন করবে।

মঙ্গলবার সন্ধ্যায় উপস্থিত থেকে দ্য প্যালেস রেস্তোরাঁর উদ্বোধন করেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শামীম ইসলাম। এ সময় যমুনা গ্রুপের সেলস অ্যান্ড অপারেশন্স ডিরেক্টর ড. মো. আলমগীর আলম, বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক মো. তৌহিদুল ইসলাম, গাজী টেলিভিশনের চিফ নিউজ এডিটার ইকবাল করিম নিশান, মনোয়ার ক্লার্ক, চিত্রশিল্পী বিশ্বজিৎ গৌতম প্রমুখ উপস্থিত ছিলেন। দ্য প্যালেসে শুধু মানসম্মত খাবারই পাওয়া যাবে না, পাশাপাশি এখানে রয়েছে মনোরম পরিবেশ। রেস্তোরাঁটির ডেকোরেশনে স্থান পেয়েছে চিত্রকলা, যা একে অনন্য করে তুলেছে। খাবার খেতে খেতেই উপভোগ করা যাবে মনোরম এক আবহ। এখানকার খাবারের দামও হাতের নাগালের মধ্যেই আছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×