ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা

জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল ২১ ডিসেম্বর

জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আইইবিতে জায়গা না পাওয়ায় পূর্বনির্ধারিত তারিখ ৩০ নভেম্বর কাউন্সিল করা যাচ্ছে না বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। আইইবি মিলনায়তনে বুধবার বিকালে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সাংগঠনিক সভায় তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, আমরা সবসময় আইইবি এলাকায় কাউন্সিল করেছি। এবারও এ এলাকাতেই করতে চাই। তাই তারিখ পেছানো হয়েছে। নতুন তারিখের জন্য বুকিং দেয়া হয়েছে। জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, মাঝে কিছু সমস্যার কারণে আপনারা দ্বিধাদ্বন্দ্বে ছিলেন। সেই সংকট কেটে গেছে। যারা ষড়যন্ত্র করেছিলের ব্যর্থ হয়েছেন। জাতীয় পার্টি এখন মুক্ত হয়েছে।

সিনিয়র নেতাদের উদ্দেশে রাঙা বলেন, প্রেসিডিয়াম সদস্যরা ঢাকায় বসে তামাশা করবেন, গোলযোগ করার চেষ্টা করবেন এমনটি করার সুযোগ দেয়া হবে না। এলাকায় যেতে হবে, পার্টিকে সংগঠিত করতে হবে। যেসব নেতার সন্তানরা অন্য পার্টি করেন তাদের ভবিষ্যতে কোনো নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না। যদি আমি মহাসচিব থাকি তাহলে তারা মনোনয়ন পাবেন না। আমি পার্টি ঠিক করতে এসেছি, যদি না পারি নিজে ছেড়ে চলে যাব।

আওয়ামী লীগের উদ্দেশে বলেন, আমরা আপনাদের সঙ্গে নির্বাচনী জোট করেছি। তার মানে এই নয় আপনারা যাহা বলিবেন তাহাই করিতে হইবে, এমনটা ভাবার দিন নেই। ডাকসু নির্বাচনের প্রসঙ্গ টেনে বলেন, ওখানে কিভাবে নির্বাচন হয়েছে উপরওয়ালা জানে, পুলিশ, ভিসি আর ছাত্রলীগ জানে। ছাত্রলীগ সোনার ছেলে না হয়ে জঘন্য ছেলে হয়েছে। এর জবাব আপনাদের দিতে হবে। সময় আসবে জবাব নেয়ার। দুপুরে কীর্তন গাইলে হবে না। সময়মতো গাইতে হবে। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ ভাসানী, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফয়সল দিদার দীপু, সাবেক ছাত্রনেতা হেলাল উদ্দিন, মিজানুর রহমান মিরু, সিলেট মহানগর কমিটির আহ্বায়ক আফজাল হোসেন, কিশোরগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, নরসিংদী জেলা কমিটির সভাপতি মসিউর রহমানসহ সারা দেশ থেকে আগত বিভিন্ন জেলা ও মহানগর কমিটির নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×