প্রধানমন্ত্রী খুলনা যাচ্ছেন ৩ মার্চ

  খুলনা ব্যুরো ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রীর খুলনা সফর উপলক্ষে খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সার্বিক উন্নয়নের দাবি তুলে ধরবেন এ অঞ্চলের বিশিষ্টজনেরা। এসব দাবি আদায়ের লক্ষ্যে প্রতিদিন রাজপথে সভা সমাবেশ, মানববন্ধন ও স্মারকলিপিসহ নানা কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন নাগরিক নেতারা। তবে নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর আগমন এ অঞ্চলের মানুষের জন্য কি বার্তা দেবে তা নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ৩ মার্চ খুলনার সার্কিট হাউস ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে সোচ্চার হচ্ছেন খুলনার নাগরিক নেতারা। খুলনাঞ্চলে থেমে থাকা বিভিন্ন প্রকল্প গতিশীল করা এবং প্রধানমন্ত্রী প্রতিশ্রুত প্রকল্পগুলো বাস্তায়নের দাবি জানাবেন তারা। সোমবার খুলনা আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এটি সরকারি করার দাবি জানানো হয়। এ ছাড়াও খুলনার হোসেন শহীদ সোহরাওয়ার্দীর নামে একমাত্র কলেজ এবং বিকে ইউনিয়ন স্কুলটি সরকারি করার জন্য মানববন্ধন করা হয়েছে। এদিকে স্কুল-কলেজ সরকারি করার জন্যও সভা-সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো।

খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান বলেন, যেসব প্রকল্প বাস্তবায়নে ধীরগতি দেখা দিয়েছে প্রধানমন্ত্রী খুলনায় এলে আমরা সেগুলো বাস্তবায়নের দাবি জানাব। বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির মহাসচিব শেখ আশরাফ উজ জামান বলেন, আমরা যেসব প্রকল্প বাকি রয়েছে সেগুলো বাস্তবায়নের দাবি জানাব।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter