অন্যায় অনিয়ম যেই করুক ছাড় নেই : ওবায়দুল কাদের

ছাত্রনেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নজির নেই

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স অবস্থানে রয়েছে। অন্যায়-অনিয়ম যেই করুক, কাউকে ছাড় দেয়া হবে না। তিনি বলেন, এই প্রথম শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হল। তাদের বাধ্যতামূলক পদত্যাগ করানো হয়েছে। তিনি বলেন, কোনো ছাত্র সংগঠনের শীর্ষ নেতাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার এমন নজির নেই। রোববার রূপগঞ্জ উপজেলার ভূলতা ফ্লাইওভার পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল করছেন। ছাত্রলীগের পরবর্তী সম্মেলন করতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে তিনি দায়িত্ব দিয়েছেন। ভূলতা ফ্লাইওভারের উদ্বোধন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই ফ্লাইওভারটি খুলে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী সময় সুযোগমতো যে কোনো সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটির উদ্বোধন করবেন। নবনির্মিত ভূলতা ফ্লাইওভারের বিভিন্ন অংশ ঘুরে দেখেন তিনি। এ সময় জেলা পুলিশ সুপার হারুন-উর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×