ঢাকার মতো অভিযান জেলা-উপজেলায় চালানো হবে

-গণপূর্তমন্ত্রী

  স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ঢাকার মতো এ ধরনের অভিযান জেলা ও উপজেলা পর্যন্ত চালানো হবে। আওয়ামী লীগ ক্যাডার নিয়ে রাজনীতি করে না। দলের পরিচয় দিয়ে যারা চাঁদাবাজি, দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে, তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। মন্ত্রী শনিবার দুপুরে স্বরূপকাঠির সন্ধ্যা নদীতে স্বরূপকাঠি-ইন্দুরহাট ফেরি সার্ভিস চালুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সম্প্রতি ঢাকায় যুবলীগ নেতাদের গ্রেফতারের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, সন্ত্রাসী ও চাঁদাবাজরা যত বড় শক্তিশালী হোক না কেন প্রধানমন্ত্রী তাদের কঠোর হস্তে দমন করতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আরও বলেন, তার নির্বাচনী এলাকায় কোনো চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও নারীদের উত্ত্যক্তকারীকে প্রশ্রয় দেয়া হবে না। এ জাতীয় কাজে যারা জড়িত তাদের সতর্ক করে দিয়ে মন্ত্রী বলেন, এখনও সংশোধন হওয়ার সময় আছে। কাজেই ভালো হয়ে যান, নচেৎ কঠোর হস্তে এসব সন্ত্রাসীদের দমন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লা আল মামুন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আবদুল হক, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন। বক্তৃতা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুইদুল ইসলাম। মন্ত্রী বলেন, স্বরূপকাঠির মানুষের দীর্ঘদিনের দাবি সন্ধ্যা নদীতে ফেরি সার্ভিস আজ থেকে চালু করা হল। পিরোজপুর-১ আসনের উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। শিগগিরই সেই উন্নয়নের সুফল এ অঞ্চলের মানুষ ভোগ করবে। মন্ত্রী সকালে উপজেলার কুহুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন কাম সাইক্লোন শেল্টার উদ্বোধন করেন এবং সুধী সমাবেশে বক্তব্য রাখেন। দুপুরে ফেরি সার্ভিস উদ্বোধন শেষে মন্ত্রী পশ্চিম সোহাগদল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও কৃষি ব্যাংকের একটি শাখার উদ্বোধন করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×