অ্যাকশন এইডের দুই দিনব্যাপী যুব সম্মেলন উদ্বোধন

যুবকদের সঠিকভাবে চালাতে পারলে দেশ উন্নত হবে-যুব প্রতিমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

‘তারুণ্যে বিনিয়োগ’ শিরোনামে মঙ্গলবার রাজধানীতে শুরু হয়েছে দু’দিনব্যাপী যুব সম্মেলন। অ্যাকশন এইড আয়োজিত জাতীয় এ সম্মেলেন আজ শেষে হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

আলোচনায় অংশ নেন এনজিও অ্যাফেয়ার্স ব্যুরোর মহাপরিচালক কেএম আবদুস সালাম, ডানিডার হেড অব ডেভেলপমেন্ট কর্পোরেশন পিটার বোঘ জেনসেন, কমিক রিলিফের পার্টনারশিপ ম্যানেজার ভেনেসা থমাস ও ড. সলিমুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাকশন এইড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির।

প্রধান অতিথির বক্তৃতায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেন, আমাদের দেশে বর্তমান জনসংখ্যার এক-তৃতীয়াংশ তরুণ। এই তরুণদের সঠিকপথে পরিচালনা করা গেলে বাংলাদেশের সামনের চ্যালেঞ্জগুলো মোকাবেলা করে ৪১ সালে উন্নত দেশে রূপান্তরিত করা সম্ভব হবে।

আজকের সমাপনী অনুষ্ঠান ক্রিকেটার, শিল্পী, লেখকসহ তারকাদের মিলনমেলায় পরিণত হবে। এসব তারকাখ্যাত যুবকদের কাছ থেকে সফলতার গল্প শুনবেন যুব সম্মেলনের অংশগ্রহণকারীরা।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter