উল্লাপাড়ায় মোহাম্মদ নাসিম

মুজিববর্ষে বিজয় স্বাধীনতাবিরোধীদের ঘরে তুলে দেয়া যাবে না

  উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, মুজিববর্ষে স্বাধীনতাবিরোধী রাজাকারদের ঘরে বিজয় তুলে দেয়া যাবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করে তুলেছেন। বিদ্যুৎ ঘাটতি মোকাবেলা করে এখন আমরা বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ। জঙ্গিবাদ দমন করে বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক বৃহৎ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন।

শুক্রবার বিকালে আওয়ামী লীগের প্রয়াত নেতা অ্যাডভোকেট মারুফ বিন হাবিবের শোক ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উল্লাপাড়া আওয়ামী লীগ শোকসভার আয়োজন করে।

দলীয় কার্যালয় চত্বরে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। বক্তব্য দেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, উল্লাপাড়া পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, আরিফ বিন হাবিব প্রমুখ। এর আগে মোহাম্মদ নাসিম নেতাদের নিয়ে প্রয়াত মারুফের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মারুফ বিন হাবিব ২৬ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত