নেপাল দূতাবাস বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি ও ছাত্রলীগের মোমবাতি প্রজ্বালন

  যুগান্তর রিপোর্ট ১৫ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শোক

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহতদের স্মরণে কেন্দ্রীয় শহীদ মিনারে বুধবার সন্ধ্যায় মোমবাতি প্রজ্বালন করেছে নেপাল দূতাবাস, বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি ও বাংলাদেশ ছাত্রলীগ।

এদিকে বিমান দুর্ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনায় দেয়া মাহফিল ও প্রার্থনা সভারও আয়োজন করে ছাত্রলীগ। বুধবার পৃথক সময়ে আলাদা আলাদা স্থানে এ কর্মসূচি পালন করে সংগঠনটি। এর আগে বিমান দুর্ঘটনায় নিহতের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

বুধবার আসর নামাজ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে নিহতদের স্মরণে এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের প্রার্থনা সভা কেন্দ্রে প্রার্থনা শেষে সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি পজ্বলন করে সংগঠনটি।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter