নেপালের হাসপাতালে শিবচরের কবির

  শিবচর (মাদারীপুর) প্রতিনিধি ১৫ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেপাল

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত ইউএস-বাংলার বিমানে আহত ১০ জনের মধ্যে মাদারীপুরের শিবচরের এক কসমেটিক্স ব্যবসায়ী রয়েছেন।

আহত কবির মাদবর (৪৫) উপজেলার বাশকান্দি ইউনিয়নের বাজিতপুর গ্রামের মৃত মোকসেদ মাদবরের ছেলে। তার দু’পা ভেঙে গেছে ও মাথায় গুরুতর আঘাত লেগেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। উন্নত চিকিৎসার মাধ্যমে তাকে দ্রুত সুস্থ করে দেশে ফিরিয়ে আনার আকুতি জানান তার পরিবারের সদস্যরা।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ঢাকার উত্তরার কোটবাড়ি মাস্টারপাড়া এলাকায় সপরিবারে থাকছেন তারা। তিনি নেপাল ও বাংলাদেশে কসমেটিক্স ব্যবসায় জড়িত। ব্যবসায়িক প্রয়োজনে তিনি প্রায়ই নেপালে যাওয়া-আসা করেন। নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত ইউএস-বাংলার বিমানে থাকা ৩৬ বাংলাদেশির মধ্যে চারজন ক্রু এবং ২২ যাত্রীর মৃত্যু হয়েছে।

তার ছেলে শাওন মাদবর দুর্ঘটনার পর কাঠমান্ডুতে অবস্থান করছে বলে জানা গেছে। নেপাল হাসপাতালে অবস্থানরত কবিরের ছেলে শাওন বলেন, বিমান দুর্ঘটনায় বাবার শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে, পা ভেঙে গেছে, মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে। তাকে নেপাল হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও আমরা তার আরও উন্নত চিকিৎসার আবেদন জানাচ্ছি। ঢাকায় অবস্থানরত কবিরের স্ত্রী হেনা বেগম বলেন, বিমান দুর্ঘটনায় অনেক লোকের মৃত্যু হয়েছে।

আমার স্বামী গুরুতর আহত অবস্থায় বেঁচে আছেন। এজন্য আল্লাহর কাছে আমরা শুকরিয়া জানাই। তবে আমরা চাই উন্নত চিকিৎসার মাধ্যমে তাকে দ্রুত সুস্থ করে তোলা হোক। কবিরের বড় ভাই আফসার মাদবর বলেন, আমরা চাই প্রয়োজনে তাকে বিদেশে নিয়ে আরও উন্নত চিকিৎসা করানো হোক।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter