লকডাউন শিথিল করে প্রধানমন্ত্রী ভুল পথে হাঁটছেন

-রিজভী

  যুগান্তর রিপোর্ট ১৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসের ভয়াবহতার মধ্যে লকডাউন শিথিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুল পথে হাঁটছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, লকডাউন শিথিলের মাধ্যমে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি এবং মৃত্যুর মিছিল দীর্ঘায়িত করা হচ্ছে। মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, দেশের মানুষের প্রতি সরকারের কোনো মায়া-মহব্বত নেই। লকডাউন শিথিল করলে হাজার হাজার মানুষ মারা যাবে এটা সরকার মাথায় নেয় না। নিতেও চায় না। তিনি বলেন, সরকারি ত্রাণ জনগণ পায় না। আওয়ামী লীগের চেয়ারম্যান, মেম্বার ও দলীয় নেতাকর্মীরা চাল আত্মসাৎ করছে। জনগণের টাকায় কেনা ত্রাণ চুরি করছে। তিনি বলেন, জনগণকে বাঁচাতে হলে তাদের নিরাপত্তা দিতে হলে, যারা দিন এনে দিন খান তাদের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিতে হবে। এটা সরকারের দায়িত্ব।

সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে এ কাজটি করতে পারত। রিজভী বলেন, সরকার আগাম প্রস্তুতি নিলে এরকম পরিস্থিতি সৃষ্টি হতো না। যে ব্যবস্থা নেয়ার দরকার ছিল সরকার তা নেয়নি। তারা (সরকার) একটি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিল। তারাবো পৌর বিএনপি নেতা আলহাজ নাসিরুদ্দিনের উদ্যোগে বরপা এলাকায় ত্রাণ বিতরণ করা হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত