করোনার চেয়ে শক্তিশালীরা এখন কোথায়?

-রিজভী

  যুগান্তর রিপোর্ট ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বীকার করেছেন, দেশের করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে।

যেভাবে ক্রমশ বেড়ে চলছে আক্রান্তের সংখ্যা তাতে সামনের দিকে পরিস্থিতি আরও খারাপ হওয়ার ইঙ্গিত পাচ্ছি। আমরা বলতে চাই তারা যে করোনার চেয়েও শক্তিশালী, তাহলে এখন সেই শক্তি কোথায় গেল? এখন কেন তারা ঘরের ভেতর বসে শুধু অসত্য ও বিভ্রান্তিকর ধারা বিবরণী দিচ্ছেন?

রাজধানীর নয়াপল্টনে বুধবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে অনলাইন সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, এ সরকার ও তাদের মন্ত্রীদের বক্তব্যের ধরন দেখলে মনে হয় তারা এটাকেও ‘গুজব আর ষড়যন্ত্র’ বলে উড়িয়ে দিতে চেয়েছিলেন। এ মাসেই আটক করা হয়েছে আটজন সাংবাদিককে।

আওয়ামী লীগ মনে করেছিল, জনগণকে ডাণ্ডা মেরে ঠাণ্ডা রেখে কিংবা জনগণের বিরুদ্ধে র‌্যাব-পুলিশ লেলিয়ে দিয়ে পরিস্থিতি মোকাবেলা করবে। তবে এতদিন পরে এসে অবশেষে ওবায়দুল কাদের সাহেবরা মনে হয় পরিস্থিতির ভয়াবহতা একটু আঁচ করতে পেরেছেন। সরকারের মন্ত্রী ও ক্ষমতাসীন দলের নেতারা নিরাপদ স্থানে বসে বিএনপির মহতী উদ্যোগের উপহাস ও তাচ্ছিল্য করে যাচ্ছেন বলে অভিযোগ করেন রিজভী।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত