চট্টগ্রাম বন্দর

সাইফ পাওয়ার টেকের সুরক্ষা সামগ্রী বিতরণ

  চট্টগ্রাম ব্যুরো ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম বন্দর কর্মকর্তা-কর্মাচারীদের পাশে দাঁড়িয়েছে টার্মিনাল অপারেটর প্রতিষ্ঠান সাইফ পাওয়ার টেক লিমিটেড। এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের জন্য দেয়া হয়েছে মাস্ক, পিপিই, গ্লাভস, থার্মোমিটারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। বুধবার সকালে চট্টগ্রাম বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল এসএম আবুল কালাম আজাদের হাতে বন্দর ভবনে এসব সামগ্রী তুলে দেন সাইফ পাওয়ার টেকের এমডি তরফদার রুহুল আমিন। করোনার এ দুঃসময়ে কর্মকর্তা-কর্মচারীদের পাশে দাঁড়ানোয় বন্দর চেয়ারম্যান সাইফ পাওয়ারটেক এমডিকে ধন্যবাদ জানান।

সাইফ পাওয়ার টেক এমডি বলেন, সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠান সাধারণ ছুটির আওতায় বন্ধ থাকলেও শুরু থেকেই চট্টগ্রাম বন্দর সচল রয়েছে। কর্মকর্তা-কর্মচারীরা করোনা পরিস্থিতিতেও ঝুঁকি নিয়ে চব্বিশ ঘণ্টা কাজ করছেন। দেশের অর্থনীতির চাকা সচল রাখতেই তাদের এ ত্যাগ। করোনার এ দুঃসময়ে তিনি সামর্থ্য অনুযায়ী তাদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর চেষ্টা করছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত