সিলেট রেঞ্জের নতুন ডিআইজি মফিজ

  সিলেট ব্যুরো ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট রেঞ্জের ডিআইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম-সেবা। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। মফিজ উদ্দিন আহম্মেদ নিজেই বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করে জানান, দু-তিন দিনের মধ্যে তিনি সিলেটে যোগদান করবেন। ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম-সেবা সিলেট রেঞ্জের বর্তমান ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম-বার’র স্থলাভিষিক্ত হবেন। এর আগে ৩ মে ডিআইজি কামরুল আহসানকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্ব) হিসেবে পদায়ন করা হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত