ব্যবসায় উন্নয়ন সম্মেলনে ইসলামী ব্যাংকের এমডি

চ্যালেঞ্জ মোকাবেলায় ব্যাংকিং খাতকে ভূমিকা রাখতে হবে

  যুগান্তর রিপোর্ট ১৭ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহবুব-উল আলম বলেছেন, বিশ্ব অর্থনীতি আজ চ্যালেঞ্জের সম্মুখীন। এ চ্যালেঞ্জ মোকাবেলায় ব্যাংকিং খাতকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

সরকার ঘোষিত খাতে বিনিয়োগ প্রণোদনা বাংলাদেশ ব্যাংকের নির্দেশনার আলোকে উপযুক্ত গ্রাহকদের কাছে সহজে পৌঁছে দিতে হবে। বিশেষ করে পোশাক শ্রমিকদের বেতন-ভাতা ইসলামী ব্যাংকের মোবাইল ব্যাংকিং এম ক্যাশের মাধ্যমে প্রদান করতে অধিকতর আন্তরিকতার সঙ্গে সেবা দিতে হবে।

ইসলামী ব্যাংকের ঢাকা সেন্ট্রাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বৃহস্পতিবার অনলাইনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মো. ওমর ফারুক খান।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মো. সিদ্দিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মোহাম্মদ কামালুদ্দিন। ব্যাংকের ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো. আলতাফ হোসাইনের সভাপতিত্বে সম্মেলনে সেন্ট্রাল জোনের সব শাখা প্রধান অংশ গ্রহণ করেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত