করোনা উপসর্গ নিয়ে সংবাদকর্মীসহ ১৩ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মেহেরপুরে সংবাদকর্মীসহ দেশের ১১ জেলায় ১৩ জনের মৃত্যু হয়েছে। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
লৌহজং (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের লৌহজংয়ের গোয়ালীমান্দ্রা বেঁদে পল্লীতে করোনা উপসর্গ নিয়ে দুই ভাইসহ এক নারীর মৃত্যু হয়েছে। লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন জানান, যে তিনজন মারা গেছেন তাদের করোনার উপসর্গ ছিল।
মেহেরপুর : করোনা উপসর্গ নিয়ে শুক্রবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক সংবাদকর্মীর মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলার কোলা গ্রামে। তিনি একটি দৈনিক পত্রিকায় বাণিজ্যিক ম্যানেজার পদে ঢাকায় কর্মরত ছিলেন।
ঈশ্বরদী (পাবনা) : করোনা উপসর্গ নিয়ে ঈশ্বরদীর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফেরার পথে বাড়ির সামনে এসে মারা যান তিনি। তার বাড়ি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মোল্লাপাড়ায়।
নড়াইল ও লোহাগড়া : লোহাগড়ায় জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার মাকড়াইল গ্রামে। ঢাকার একটি সিকিউরিটি কোম্পানির ম্যানেজার হিসেবে চাকরি করতেন তিনি। ঢাকা থেকে বাড়িতে ফেরার তিন দিন পর বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।
ঠাকুরগাঁও : জ্বর-সর্দি নিয়ে এক যুবক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর গ্রামে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : জ্বর-শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার সকালে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার কাঞ্চন এলাকায়।
টেকেরহাট (মাদারীপুর) : মাদারীপুর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক ব্যক্তি শুক্রবার মারা গেছেন বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অখিল সরকার। মারা যাওয়া রোগীর বাড়ি সদর উপজেলার দুধখালী ইউনিয়নের হাসউদী গ্রামে।
ফেনী : ফেনী শহরে ইসলামপুর রোডের এক দোকানের ম্যানেজার জ্বর নিয়ে মারা গেছেন। শুক্রবার সকালে তাকে ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হলে তার মৃত্যু হয়।
নওগাঁ : ঈদের ছুটিতে নওগাঁর ধামইরহাটে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ধামইরহাট ইউনিয়নের রূপনারায়ণপুরে এ ঘটনা ঘটে।
গোপালপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারের ফার্মাসিস্ট ও প্রাইভেট প্র্যাকটিশনার প্রশান্ত কুমার চন্দ (৪৮) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। শুক্রবার বিকালে ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত সোমবার জ্বর, কাশি ও সর্দি নিয়ে তিনি ঢাকা মহানগর হাসপাতালে ভর্তি হন।
সাতক্ষীরা : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন পিয়ার আলী (৩৫) নামের এক কৃষক শুক্রবার রাতে মারা যান। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামের ফজর আলীর ছেলে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে তিনি ওই হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। এ নিয়ে করোনা উপসর্গে সাতক্ষীরায় ১০ জনের মৃত্যু হল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত