করোনা চিকিৎসায় মতিয়া চৌধুরীর ১৫ লাখ টাকা দান

  শেরপুর প্রতিনিধি ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নালিতাবাড়ীতে করোনা আক্রান্ত ও দুস্থ মানুষের চিকিৎসাসেবায় ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। উপজেলার অগ্রণী ব্যাংকে ‘দুস্থ রোগীদের চিকিৎসা সহায়তা তহবিল’ নামে একটি ফান্ড করে সেখানে ১৫ লাখ টাকা এফডিআর করেন তিনি।

এ তহবিল থেকে করোনা অথবা অন্য উপসর্গ নিয়ে যেসব দুস্থ ও অসহায় মানুষ নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি হবেন তাদের চিকিৎসার খরচ দেয়া হবে। এছাড়া যাদের চিকিৎসার সামর্থ্য নেই তাদের ওই তহবিলের টাকা থেকে সহায়তা করা হবে। পর্যায়ক্রমে এ তহবিল বাড়ানো হবে বলে জানান আওয়ামী লীগ নেতারা।

সোমবার সকালে মতিয়া চৌধুরীর পক্ষে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতারা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের হাতে ১৫ লাখ টাকা এফডিআরের চেক হস্তান্তর করেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মো. মেহেদী, আওয়ামী লীগ নেতা ওয়াজকরুণী, ফারুক আহমেদ বকুল ও শহিদুল্লাহ তালুকদার মুকুল উপস্থিত ছিলেন।

সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী জানান, ওই এফডিআরের টাকা থেকে প্রতি মাসে যে লভ্যাংশ আসবে তা থেকে দুস্থ রোগীরা চিকিৎসাসেবা পাবেন। এ ফান্ডের টাকা আজীবন নালিতাবাড়ীর মানুষের স্বাস্থ্যসেবায় ব্যয় করা হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত