ঢাবি ছাত্রী সুমাইয়া হত্যা

মূল আসামি স্বামী মোস্তাক ও শ্বশুর জাকির গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট, নাটোর ২৬ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী সুমাইয়া খাতুনকে হত্যার ঘটনায় মূল আসামি সুমাইয়ার স্বামী মোস্তাক হোসেন এবং শ্বশুর জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে রাজশাহীর বাঘা থেকে মোস্তাক এবং বগুড়ার নন্দীগ্রাম থেকে জাকিরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনার পর থেকে পলাতক ছিলেন মোস্তাক ও জাকির। আসামিদের ধরতে পুলিশের আটটি ইউনিট কাজ করেছে বলে তিনি জানান। এর আগে মঙ্গলবার শহরের হরিশপুর এলাকার বাড়ি থেকে সুমাইয়ার শাশুড়ি সৈয়দা মালেকা ও ননদ জাকিয়া ইয়াসমিন জুথিকে গ্রেফতার করা হয়।

শহরের বলাড়িপাড়া এলাকায় সুমাইয়া আত্মহত্যা করেছে বলে দাবি করে সোমবার ভোরে নাটোর সদর হাসপাতালে সংজ্ঞাহীন অবস্থায় তাকে রেখে পালিয়ে যায় শ্বশুরবাড়ির লোকজন। রোববার রাতে প্রচণ্ড মারধরে সুমাইয়া অসুস্থ হয়ে পড়েন। সোমবার সকালে হাসপাতালে তিনি মারা যান। সোমবার রাতে মামলার পর পুলিশ গ্রেফতার অভিযান শুরু করে।

জানা গেছে, ঢাবি ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রী সুমাইয়া মাস্টার্স পরীক্ষা সম্পন্ন করে বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তার পড়াশোনা ও চাকরি স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন ভালোভাবে না নিয়ে তাকে নিয়মিত নির্যাতন করত।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত