১০৭ দিনে ঝরল ১১৯৫ প্রাণ

করোনা উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সর্দি, জ্বর, কাশি, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে খুলনায় চারজনসহ দেশের বিভিন্ন স্থানে ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ৩০ মার্চ থেকে ১৪ জুলাই পর্যন্ত ১০৭ দিনে ১১৯৫ জনের মৃত্যু হল। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

খুলনা : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. মিজানুর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন। নগরীর খালিশপুর থানার নয়াবাটি এলাকার বাসিন্দা আবদুল হালিম (৩৭) মঙ্গলবার দুপুর ১২টায় মারা যান। সোমবার রাতে মারা যান নগরীর রামচন্দ্র দাস লেনের মোল্লা আলিম হোসেনের স্ত্রী খুরশিদা আক্তার (৫৬), যশোরের মনিরামপুর উপজেলার মহাদেবপুর এলাকার বাসিন্দা মতিয়ার (৪৫) ও যশোর শহরের ষষ্ঠীতলাপাড়ার দিলীপ রায় (৬৪)।

রাজশাহী : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কামাল উদ্দিন আহমেদ নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি নওগাঁর আত্রাই উপজেলার চাপড়া গ্রামের বাসিন্দা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিয়ামতপুর (নওগাঁ) : নিয়ামতপুরে ফুলচান ওঁরাও নামের এক ব্যক্তি মঙ্গলবার নিজ বাড়িতে মারা গেছেন। মৃত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্য ফুলচান ওঁরাও উপজেলার চন্দনগর ইউনিয়নের লক্ষ্মীডাংগা গ্রামের বাসিন্দা। তার মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি।

নড়াইল : নড়াইলে কুটি মিয়া নামের এক ব্যক্তি মারা গেছেন। সোমবার দুপুরে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ওইদিন রাতেই তিনি মারা যান। তিনি লোহাগড়া উপজেলার কোটাকোল গ্রামের বাসিন্দা।

পাইকগাছা (খুলনা) : পাইকগাছা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আবদুল কাদির রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার ভোর ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আবদুল কাদির এর আগে খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির পাইকগাছা জোনাল শাখার পরিচালক ছিলেন।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে ইয়াবর আলী নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে এনামুল হক নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর দক্ষিণপাড়ায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত