যুগান্তরের সিনিয়র সম্পাদনা সহকারী নজরুল আর নেই

  যুগান্তর রিপোর্ট ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুগান্তরের সিনিয়র সম্পাদনা সহকারী মো. নজরুল ইসলাম বৃহস্পতিবার ভোররাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। কর্মজীবনে তিনি যুগান্তর ছাড়াও দৈনিক গণকণ্ঠ, বাংলার বাণী, জনতা, ইনকিলাব, রূপালী, লালসবুজ, ভোরের কাগজ, নয়াদিগন্ত, ডেসটিনিসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় সম্পাদনা সহকারী হিসেবে কাজ করেছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার গানজানা গ্রামে।

জানাজা শেষে রাজধানীর মাদারটেক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক জানিয়েছেন যুগান্তরের সম্পাদক সাইফুল আলমসহ তার সহকর্মীরা। আরও শোক জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত