রাস্তায় ঘুরে বেড়ানো প্রতিবন্ধী শিশু থানা হেফাজতে

  কিশোরগঞ্জ ব্যুরো ০৭ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাকুন্দিয়ায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল একটি ফুটফুটে সুন্দর ফরসা ছিপছিপে গড়নের প্রতিবন্ধী শিশু। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার পুলেরঘাট বাজারের অদূরে চণ্ডীপাশা ইউনিয়নের ঘাগড়া গ্রামের রাস্তায় শিশুটিকে ঘুরতে দেখেন এলাকার নাজমুল ইসলাম নামের এক ব্যক্তি। পাকুন্দিয়া থানার আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম জানান, শিশুটি পথ ও স্বজন হারিয়ে পাকুন্দিয়া থানা পুলিশের আশ্রয়ে আছে।

শিশুটির স্বজনদের সন্ধানে আশপাশের থানা, পুলিশ ফাঁড়িতে খুদেবার্তা পাঠানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেয় পাকুন্দিয়া থানা পুলিশ। পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান জানান, ৬-৭ বছরের ছেলেটি বুদ্ধিপ্রতিবন্ধী বলে মনে হচ্ছে।

সে তার নাম-ঠিকানা সঠিকভাবে বলতে কিংবা লিখতে পারছে না। তার স্বজনদের সন্ধানে আশপাশের থানা ও পুলিশ ফাঁড়িতে বার্তা পাঠানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেয়া হয়েছে। শিশুটির স্বজন কিংবা পরিচয় জানা লোকজনকে পাকুন্দিয়া থানার পুলিশের ০১৭১৩-৩৭৩৪৯১, ০১৭৬৯-৬৯০৯৫৮, ০১৭১৬-৯২১৬৭৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত