নরসিংদীতে চেয়ারম্যান হত্যা

৩০ জনের নামে মামলা গ্রেফতার হয়নি কেউ

রায়পুরার পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় লাশ দাফন

  নরসিংদী প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হককে হত্যার ঘটনায় ৩০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। তবে এজাহারভুক্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে শনিবার সকালে বাঁশগাড়ি নিউ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সিরাজুল হকের লাশ দাফন করা হয়।

শুক্রবার রাত ১২টার দিকে রায়পুরা থানায় সিরাজুল হকের ছোট ছেলে আশরাফুল হক মামলা করেছেন। একই ইউনিয়নের জাকির হোসেনকে প্রধান আসামি করে ৩০ জনের বিরুদ্ধে এই মামলা করা হয়। এজাহারে বলা হয়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যান সিরাজুল হককে হত্যা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শাহারিয়ার আলম বলেন, সম্ভাব্য সবগুলো কারণকে গুরুত্ব দিয়ে আমরা কাজ করছি। ব্যক্তিগত ও দীর্ঘদিনের বিরোধ কিংবা দু’পক্ষের সংঘাতকে কাজে লাগিয়ে অন্য কোনো গোষ্ঠী এটা করতে পারে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত থাকতে পারে প্রাথমিক তদন্তে তাদের সম্পর্কে ধারণা পাওয়া গেছে। সন্দেহের তালিকায় যারা রয়েছে তাদের শনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা চালানো হচ্ছে। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি দল অভিযান শুরু করেছে। পাশাপাশি নতুন করে সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, সিরাজুল হকের খুনিদের বিচারের মুখোমুখি করতে মামলাটি দ্রুত বিচার আইনের আওতায় আনার উদ্যোগ নেয়া হবে। নিহতের স্বজনদের দাবি, আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter