ভোলায় বাণিজ্যমন্ত্রী

এমপি মুকুল ভালো আছেন

  ভোলা প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল গত মাসে সিঙ্গাপুর সফরকালে অসুস্থ হয়ে পড়লেও বর্তমানে ভালো আছেন। স্বাভাবিকভাবেই কথা বলছেন। ভিডিও কলে এলাকাবাসীর উদ্দেশে বক্তব্য দিয়েছেন। তাদের পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার ভোলা জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও সুধী সমাবেশে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি এ কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, গত ৮ মে এমপি মুকুল অসুস্থ হয়ে পড়েন। ডাক্তার তাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দেয়ায় তিনি সিঙ্গাপুরেই থেকে যান। তবে তার অসুস্থতা ও দেড় মাস এলাকায় অনুপস্থিতির বিষয় নিয়ে একটি চক্র নানা অপপ্রচার চালাচ্ছে। বিভ্রান্তির অবসান ঘটিয়ে শুক্রবার ভোলা-২ আসনের এমপি মুকুল সিঙ্গাপুর থেকে ভিডিও কলে নির্বাচনী এলাকাসহ জেলাবাসীর উদ্দেশে বক্তব্য দেন। অসুস্থ হওয়া ও বর্তমানে সুস্থতার কথা উল্লেখ করে খুব শিগগির তিনি এলাকায় ফিরে আসবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, এমপি মুকুলের অসুস্থতার খবর শুনে সিঙ্গাপুরে ছুটে যান বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদসহ পরিবারের সদস্য ও দলীয় নেতারা। তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান এমপি মুকুল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মা সম্বোধন করে এমপি মুকুল জানান, তাকে দলীয় মনোনয়ন দিয়ে ভোলার দুটি উপজেলার মানুষের সেবা করার যে দায়িত্ব দেয়া হয়েছে তা তিনি নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে চলেছেন। খুব শিগগির তিনি ফিরে আসবেন এবং রাজনীতির মাঠে থাকবেন বলেও জানান ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক ও জেলা আওয়ামী লীগের ত্রাণবিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম। প্রথম ৫ বছর পৌর মেয়র ও পরের সাড়ে ৪ বছর সংসদ সদস্য থাকাবস্থায় দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় নিজের অবস্থান দৃঢ় করেন এমপি মুকুল। ওই আসনে তার বিকল্প নেই- এমনটাই মনে করেন দলীয় নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter