সিটিসেলকে ১২৮ কোটি টাকা পরিশোধের নির্দেশ

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোবাইল ফোন অপারেটর সিটিসেলকে বিটিআরসির প্রাপ্ত বকেয়া ১২৮ কোটি ৬ লাখ ৯৮ হাজার ৩২৩ টাকা অবিলম্বে পরিশোধের নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। সিটিসেলের করা আবেদনের চূড়ান্ত নিষ্পত্তি করে মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বিভাগের বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে সিটিসেলের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও অ্যাডভোকেট আহসানুল করিম। বিটিআরসির পক্ষে ছিলেন খন্দকার রেজা-ই রাকিব।

৫ মার্চ মোবাইল ফোন অপারেটর সিটিসেলকে বিটিআরসির প্রাপ্ত বকেয়া পরিশোধের নির্দেশ দিয়ে ছিলেন আপিল বিভাগ। পাওনা পরিশোধে ফের সময় আবেদন করলে আদালত মঙ্গলবার তা খারিজ করে দেন।

বিটিআরসি সূত্রে জানা গেছে, ২০১৫-১৬ ও ২০১৬-১৭ অর্থবছরে সিটিসেলের বকেয়া এবং লাইসেন্স নবায়নের স্পেক্ট্রাম ফির দুই কিস্তির টাকা বাকিসহ সব মিলে অপারেটরটির বকেয়া হয় ৩৭২ কোটি ৭২ লাখ ৯৩ হাজার ৭৬৭ টাকা। এর মধ্যে অপারেটরটি তিন দফায় ২৪৪ কোটি ৬৫ লাখ ৯৫ হাজার ৪৪৪ টাকা পরিশোধ করেছে। ফলে এখনও অবশিষ্ট রয়েছে ১২৮ কোটি ৬ লাখ ৯৮ হাজার ৩২৩ টাকা। পাওনা টাকা দেয়ার জন্য দফায় দফায় নির্দেশনা দেয়া হলেও তা তোয়াক্কা করেনি অপারেটরটি। প্রসঙ্গত ২০১৬ সালের ২০ অক্টোবর সিটিসেলের স্পেক্ট্রাম বন্ধ করে দেয় বিটিআরসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter