গাজীপুরে নৌকার পক্ষে মাঠে মন্ত্রী

তরুণ বয়সই ইবাদত সেবার উত্তম সময়

  গাজীপুর প্রতিনিধি ২৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আ ক ম মোজাম্মেল হক
ফাইল ফটো

ইফতার মহফিলে আ’লীগ মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের জন্য বৃহস্পতিবারও ভোট চাইলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, জাহাঙ্গীর আলম একজন ধর্মপ্রাণ, বিনয়ী এবং প্রতিশ্র“তিশীল তরুণ। ইতিমধ্যেই শিক্ষা ফাউন্ডেশনের মাধ্যমে তিনি সেবামূলক কাজ করে গাজীপুরবাসীর মন জয় করেছেন। তাই মানুষের ভালোবাসাতেই জাহাঙ্গীর আলম ভোটে জয়যুক্ত হবেন।

বৃহস্পতিবার নগরীর ১৮ নম্বর এলাকার সাগর সৈকত কনভেনশন সেন্টারে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘তরুণ বয়সই ইবাদত ও সেবা করার উত্তম সময়। একজন যোগ্য এবং কর্মঠ সেবক হিসেবে জাহাঙ্গীরকে আপনারা সব সময় কাছে পাবেন। এছাড়া নগরীর ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের উনিশে পার্ক সেন্টার ও লক্ষ্মীপুরা কমিশনার কার্যালয়ের পাশে পৃথক দুটি দোয়া এবং ইফতার মাহফিলের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ। সেখানে গাজীপুর-২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি ছিলেন।

এ সময় এমপি রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গাজীপুর ও টঙ্গীর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়ন হয়েছে। ঢাকা-গাজীপুর বিআরটিএ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এখন প্রয়োজন পরিকল্পিত নগরায়ণ। আ’লীগের প্রার্থীই পারবেন কেন্দ্রীয় সরকারের সহযোগিতায় একটি পরিকল্পিত আধুনিক নগর গড়ে তুলতে। তাই ২৬ জুন নির্বাচনে সবার শান্তিপূর্ণ অংশগ্রহণের মাধ্যমে জাহাঙ্গীরকে জয়যুক্ত করার অনুরোধ জানান।

এ সময় জাহাঙ্গীর আলম ছাড়াও উপস্থিত ছিলেন- মহানগর আ’লীগ সহ-সভাপতি কাজী আলিমউদ্দিন বুদ্দিন, আবদুর রউফ নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, কাজী ইলিয়াস আহমেদ, সদস্য আবদুল হাদি শামিম, উপদেষ্টা মো. রিয়াজ মাহমুদ আয়নাল প্রমুখ নেতা।

মন্ত্রী-এমপিরা আচরণবিধি লঙ্ঘন করছেন -হাসান সরকার : এদিকে ২০ দলীয় জোটের প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বৃহস্পতিবার তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী কৌশল নিয়ে আলোচনা করেন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, মন্ত্রী-এমপিরা ইফতার মাহফিলের নামে নির্বাচনী সভা করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন। তিনি বলেন, নির্বাচন কমিশনে একের পর এক অভিযোগ করেও কোনো কাজ হচ্ছে না। এমনকি গাজীপুর সিটিতে নির্বাচন কমিশনের কোনো তৎপরতা চোখে পড়ছে না। আমরা আচরণবিধি মেনে চললেও আ’লীগ নির্বাচনী আচরণবিধির তোয়াক্কাই করছে না। সরকারি সুযোগ-সুবিধা নিয়ে মন্ত্রী-এমপিরা প্রকাশ্যে নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন। আমাদের সে সুযোগ থেকে বঞ্চিত করা হচ্ছে।

তিনি বলেন, আ’লীগ ওই অপপ্রচার সেলটি বিভিন্ন ভুয়া আইডি ব্যবহার করে ‘হাসান সরকার ভণ্ড দেওয়ানবাগীর মুরিদ’, ‘হাসান সরকার নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন’, ‘হাসানকে হারাতে মান্নান-সানাউল্লাহ ঐকমত্য’ ইত্যাদি গুজব ও অপপ্রচার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হচ্ছে।

হাসান সরকার বলেন, প্রপাগান্ডা ছাড়িয়ে ধানের শীষের জোয়ার রোধ করা যাবে না। বিকাল ৪টায় হাসান উদ্দিন সরকার টঙ্গীর মুদাফায় নিজের শিক্ষাগুরু বাংলাদেশের প্রথম সংসদের সদস্য মরহুম আবদুল হাকিম মাস্টারের সহধর্মিণী নূরের নেছার (১০০) জানাজায় শরিক হন। নূরের নেছা বৃহস্পতিবার সকাল ১০টায় ইন্তেকাল করেন। পরে তিনি টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্সে এতিম ছাত্রদের সঙ্গে ইফতার করেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter