মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প

মাদকসম্রাজ্ঞী পাপিয়া ও স্বামী পাঁচু গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ০৯ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আটক

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের মাদকসম্রাজ্ঞী ফারহানা আক্তার পাপিয়া (২৫) ও তার স্বামী শীর্ষ মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন পাঁচুকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম-সিটিটিসি। তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিটিটিসির স্পেশাল অ্যাকশন গ্রুপ লালবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান জানান, মাদকবিরোধী সাঁড়াশি অভিযানের কারণে আত্মগোপনে চলে যায় পাপিয়া ও পাঁচু। বৃহস্পতিবার রাতে লালবাগ এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ তাদের গ্রেফতার করে সিটিটিসির স্পেশাল অ্যাকশন গ্রুপ। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে লালবাগ এলাকার গোপন আস্তানা থেকে উদ্ধার করা হয় আরও ১০ হাজার পিস ইয়াবা।

পুলিশের তালিকা অনুযায়ী মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের ‘মাদকসম্রাজ্ঞী’ হল ফারহানা আক্তার পাপিয়া ওরফে ইয়াবা পাপিয়া। ক্যাম্পের বি-ব্লকের ২৩৯ নম্বর হোল্ডিংয়ে তার বাসা। পাপিয়ার স্বামী জয়নাল আবেদীন পাঁচুর বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় চারটি মাদক ও অস্ত্র আইনে মামলা রয়েছে। মোহাম্মদপুর-আদাবর এলাকার মাদকসম্রাজ্ঞী পাপিয়া। স্বামী পাঁচুর মাধ্যমে মাদক ব্যবসায় হাতেখড়ি তার। সুন্দরী তরুণীদের ব্যবহার করে ইয়াবা ব্যবসা চালাত পাপিয়া। মাদক ব্যবসা করে পাপিয়াও কোটিপতি বনে গেছে। এর আগে একাধিকবার গ্রেফতারও হয়েছিল। কিন্তু কিছুদিন পরই জামিনে বেরিয়ে এসে আগের মতো মাদক ব্যবসায় ফিরে যায়।

মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প, ইকবাল রোড, পুরান থানা রোড, জহুরি মহল্লা, জয়েন্ট কোয়ার্টার, টিক্কাপাড়া, কৃষি মার্কেট, পাকা ক্যাম্প, পিসিকালচার ও শেখেরটেকের মানুষ তার বাহিনীর হাতে জিম্মি। পাপিয়ার বেড়ে ওঠা মোহাম্মদপুরের আজিজ মহল্লার জয়েন্ট কোয়ার্টারে। হাইস্কুলে পড়ার সময় জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসায়ী জয়নাল আবেদিন ওরফে পাঁচুর সঙ্গে প্রেম ও পরে বিয়ে। পাপিয়ার অবৈধ মাদক ব্যবসা বিস্তৃতি পায় রাজধানীর বিভিন্ন এলাকায়। একসময় শুধু হেরোইন ও গাঁজা বিক্রি করতেন। পরে শুরু করেন ইয়াবা বিক্রি।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter