ডিএনসিসি নির্বাচন স্থগিত হওয়ায় আমরা হতাশ

ওবায়দুল কাদের

  কুমিল্লা ব্যুরো ও স্টাফ রিপোর্টার নোয়াখালী ১৯ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচন প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা বিরোধী দলে থাকেন তারা অনেক কথাই বলেন। আদালতের রায় তাদের পক্ষে গেলে বলেন রায় সঠিক হয়েছে, আর বিপক্ষে গেলে বলেন এতে সরকার হস্তক্ষেপ করেছে। এ নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেয়ার জন্য মেয়র থেকে শুরু করে কাউন্সিলর প্রার্থী পর্যন্ত ঠিক করেছিল। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরা হতাশ। তিনি বলেন, বিএনপি নেতারা মিথ্যাচারের প্রতিযোগিতায় নেমেছেন। সরকারবিরোধী কথা কে কত বলতে পারেন এ নিয়ে প্রতিযোগিতা করছেন এবং বিএনপি নেত্রীর কৃপা অর্জন করার চেষ্টা করছেন। বিশেষ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলে নিজের অবস্থান ঠিক রাখার জন্য কড়া কড়া কথা বলেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এ সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না। আমাদের দু’জন মন্ত্রী আদালতে হাজিরা দিচ্ছেন। একজন এমপি কনভিক্টেট হয়েছেন। নারায়ণগঞ্জের ঘটনায় দলে কোনো প্রভাব ফেলবে না। কারণ অপরাধ করে কেউ পার পাবে না। এ সময় উপস্থিত ছিলেন সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন খান, সওজ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হায়দার, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আলমগীর হোসেন প্রমুখ।

বিএনপি সরকারকে নোংরা ভাষায় কথা বললেই মনে করে কদর : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, বিএনপি সরকারবিরোধী নোংরা ভাষায় বেশি বেশি কথা বললেই মনে করে জনগণের কাছে তাদের কদর বাড়ছে। তিনি বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর প্যারাডাইস পেপারস কেলেঙ্কারিতে নাম থাকায় তার ইমেজ সংকটে রয়েছে। আওয়ামী লীগ মেয়র প্রার্থীর কোনো বদনাম নেই। মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাণিজ্য কেন্দ্র-চৌরাস্তা-লক্ষ্মীপুর প্রধান সড়কের কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের ব্রিফিংয়ে এসব কথা বলেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উদয়ন দেওয়ান, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ ও চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সালসহ অওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×