সিলেটে দুর্ঘটনার কবলে অর্থমন্ত্রীর বহরের গাড়ি

আহত ১২ নেতাকর্মী

  সিলেট ব্যুরো ২০ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়িবহরের একটি যান দুর্ঘটনা কবলিত হয়ে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ২টার দিকে নগরীর রায়নগর সোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, জুমার নামাজ শেষে মসজিদ থেকে ফেরার পথে অর্থমন্ত্রীর বহরে থাকা জালালাবাদ গ্যাসের গাড়ি ব্রেকফেল করে। এ সময় অর্থমন্ত্রী বহরের গাড়িতে ছিলেন না। তিনি মসজিদে ছিলেন। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনকে ২০ হাজার ও অপর ৫ জনকে ৫ হাজার টাকা করে আর্থিক সাহায্য করা হয়েছে। অর্থমন্ত্রী বিকালে আহতদের দেখতে হাসপাতালে যান।

হাসপাতাল সূত্র জানায়, দুর্ঘটনায় আহত মোট ১২ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক ও ছাত্রলীগ নেতা নাসির রয়েছেন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহাম্মদ আবদুল ওয়াহাব জানান, মন্ত্রীর গাড়িবহরের একটি গাড়ি দুর্ঘটনায় কবলিত হলে পেছনের অন্য গাড়িগুলো একটির সঙ্গে অন্যটির ধাক্কা লাগে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×