অফিসার্স ক্লাব নির্বাচন

সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন

  যুগান্তর রিপোর্ট ২১ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অফিসার্স ক্লাবের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান। চলতি মেয়াদেও তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ইব্রাহীম হোসেন খান ২ হাজার ৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ১৮৩ ভোট। এ ছাড়া ৫২৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এম খালিদ মাহমুদ। শুক্রবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ৪ হাজার ৭৩১ ভোটারের মধ্যে ভোট দেন প্রায় ৩ হাজার ৮০০ জন। ভোট গ্রহণ শেষে গভীর রাতে ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

জানা গেছে, মন্ত্রিপরিষদ সচিব পদাধিকার বলে ক্লাবের চেয়ারম্যান হওয়ায় এ পদে নির্বাচন হয় না। অন্য পদগুলোর মধ্যে ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব কেএম মোজাম্মেল হক। ভাইস চেয়ারম্যান পদে জয়ী অপর দু’জন হলেন- বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের সাবেক মহাপরিচালক এমএ রাজেক ও সাবেক অতিরিক্ত সচিব আনছার আলী খান। কোষাধ্যক্ষ পদে জয়লাভ করেছেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মেজবাহ উদ্দিন। নির্বাচিত তিন যুগ্ম সম্পাদক হলেন- প্রধানমন্ত্রীর সাবেক এপিএস-১ বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, রেলওয়ে হাসপাতালের ডা. সৈয়দ ফিরোজ আলমগীর ও প্রফেসর ড. ফেরদৌসী খান।

নির্বাচিত ১৪ সদস্যের মধ্যে সর্বোচ্চ ২ হাজার ২৯৬ ভোট পেয়ে প্রথম সদস্য হয়েছেন পুলিশ ক্যাডারের কর্মকর্তা আসমা সিদ্দিকা মিলি। পুলিশের ২৪তম বিসিএসের এ কর্মকর্তা সম্প্রতি পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন। বর্তমানে তিনি পুলিশের উইমেন ভিকটিম সাপোর্ট সেন্টারের এডিসি। এরপর ভোটের ফলের ভিত্তিতে বিজয়ীরা হলেন- অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু, স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব ড. হারুন অর রশীদ বিশ্বাস, আবদুল মান্নান, মুহাম্মদ সাকিব সাদাকাত, তানিয়া খান, আশরাফুন নেসা খান রোজি, আবদুল মান্নান ইলিয়াস, ইঞ্জিনিয়ার আবদুল মজিদ, মৌসুমী হাসান, রথীন্দ্রনাথ দত্ত, ডা. ইমদাদুল হক, আজাহারুল ইসলাম খান ও মো. আখতারুজ্জামান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×