আদালত থেকে কাশিমপুর কারাগারে আসামিরা

  গাজীপুর প্রতিনিধি ১১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসামি

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের পর ৩১ আসামিকে আদালত থেকে ফের গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে তারা কাশিমপুর কারাগারে গিয়ে পৌঁছে। সকালে বাড়তি নিরাপত্তা দিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ১ ও ২ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৪ জনকে আদালতে পাঠানো হয়েছিল। বিকাল ৩টার দিকে বাড়তি নিরাপত্তা দিয়ে তাদের কারাগারে নিয়ে আসা হয়।

বাবরকে কারাগার-১-এ রাখা হয়েছে। কারাগার-২-এ রাখা হয়েছে বিএনপি নেতা আব্দুস সালাম পিন্টু, হুজি নেতা আরিফ হাসান সুমন ও মাওলানা আব্দুর রউফ, পুলিশের সাবেক আইজি আশরাফুল হুদা ও শহুদুল হক, অতিরিক্ত আইজি খোদা বকস, খালেদা জিয়ার ভাগ্নে লে. কমান্ডার (অব.) সাইফুল ইসলাম ডিউক, সিআইডির সাবেক বিশেষ পুলিশ সুপার রুহুল আমীন, এএসপি আব্দুর রশিদ ও মুন্সি আতিকুর রহমান, ঢাকা মহানগর বিএনপির নেতা আরিফুর রহামান আরিফ, এনএসআইয়ের সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অব.) রেজ্জাকুল হায়দার চৌধুরী এবং ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আব্দুর রহিম বন্দি রয়েছেন।

কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে জেলার বিকাশ রায়হান জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের পর ১৭ জন হুজি নেতাকে ফের কারাগারে আনা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ২১ আগস্ট গ্রেনেড হামলা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter