কোম্পানীগঞ্জে জলদস্যুর লাশ উদ্ধার

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড দিয়ারা বালুয়া গুচ্ছগ্রাম বামনীয়া নদীর পাড় থেকে বৃহস্পতিবার রাতে জলদস্যু নুর উদ্দিন ফুল মিয়ার (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফুল মিয়া একই এলাকার জলদস্যু বাহিনীর প্রধান জলুম বাদশার সেকেন্ড ইন কমান্ড ছিল। ফুল মিয়া গুচ্ছগ্রামের মৃত নুর নবীর ছেলে। জলদস্যুতা, ডাকাতি ও লুটের টাকার ভাগাভাগি নিয়ে সহযোগী ডাকাতরা ফুলমিয়াকে হত্যা করে লাশ নদীর তীরে রেখে যায় বলে পুলিশ ধারণা করছে।

এসআই সাইফ উদ্দিন যুগান্তরকে জানান, নিহত জলদস্যু ফুল মিয়ার লাশ উদ্ধার করে সুরতহাল করার সময় তার ডান চোখ উপড়ানো এবং শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন দেখা গেছে। নিহত নুর উদ্দিন ফুল মিয়ার মা নুর জাহান বেগম জানান, জলদস্যু বাহিনীর প্রধান জুলুম বাদশা বাড়ি থেকে ফুল মিয়াকে নিয়ে ১৭ দিন সন্দ্বীপ এলাকায় নদীতে ছিল। জুলুম বাদশা ও তার লোকেরা তার ছেলে ফুল মিয়াকে হত্যা করে লাশ নদীর তীরে রেখে গেছে।

এ ঘটনায় নিহত ফুল মিয়ার মা নুর জাহান বেগম বাদী হয়ে জলদস্যু বাহিনীর প্রধান জুলুম বাদশাকে আসামি করে শুক্রবার সকালে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলা করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter