নোয়াখালী-৬ আসনে নির্বাচন

হাতিয়ায় সাবেক এমপি ফজলুল আজিমের মতবিনিময়

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ৩০ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রস্তুতি সভা করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় সভায় বিএনপি নেতা খন্দকার আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য প্রকৌশলী মোহাম্মদ ফজলুল আজিম। বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সভাপতি কাজী আবদুর রহিম, বিএনপি নেতা মুহাম্মদ সাখাওয়াত হোসেন, মো. ইকবাল উদ্দিন রাশেদ প্রমুখ। মোহাম্মদ ফজলুল আজিম বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশ পেয়ে আমি আপনাদের সঙ্গে তৃণমূল পর্যায়ে মতবিনিময় করতে এসেছি। সব দলের অংশগ্রহণের মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছে দেশের জনগণ। দেশের সার্বিক পরিস্থিতি খুব খারাপ। সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক পরিস্থিতি খুব ভয়াবহ। হাতিয়ার মানুষ শান্তিপ্রিয়। শান্তির জনপথ হাতিয়াকে অশান্ত করতে দেয়া হবে না। এ সময় তিনি হাতিয়ার উন্নয়ন ও অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে তাকে সহযোগিতা করার অনুরোধ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter