শরীয়তপুর-২: নৌকাপ্রতীক চান ডা. খালেদ

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী
শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলীর গণসংযোগ। ছবি: যুগান্তর

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী গণসংযোগ করে যাচ্ছেন।

সাবেক ডেপুটি স্পিকার ও বর্তমান সংসদ সদস্য কর্নেল (অব.) শওকত আলীর ছেলে ডা. খালেদ শওকত আলী শরীয়তপুর-২ আসনের বিভিন্ন এলাকায় মিছিল, মিটিং, সেমিনার ও ফ্রি মেডিকেল ক্যাম্পিংয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন ও অগ্রগতির কথা তুলে ধরছেন।

ডা. খালেদ শওকত আলী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হসিনাকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।

শরীয়তপুর-২ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বর্ধিত সভার সিদ্ধান্তে তারা আমাকে প্রার্থী হওয়ার আবেদন জানায়। তার পরিপ্রেক্ষিতে আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আমি নির্বাচন করতে চাই।

একটি মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস ও বাল্যবিয়েমুক্ত উন্নত নড়িয়া-সখিপুর গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমার বাবা গত চল্লিশ বছর এ এলাকায় সংসদ সদস্য হিসেবে স্কুল, কলেজ, রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করেছেন। সে ধারাবাহিকতায় আমি কাজ করে যেতে চাই।

আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। এবং মনোনয়ন পেলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

ঘটনাপ্রবাহ : শরীয়তপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×