সিলেট-৬: স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন জাহাঙ্গীর মিলু

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন মিয়া মিলু
সিলেট-৬ আসনে নিজের প্রার্থিতা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন মিয়া মিলু। ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে নিজের প্রার্থিতা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসেন মিয়া মিলু।

গোলাপগঞ্জের পৌর শহরে একটি অভিজাত রেস্টুরেন্টে উপজেলায় কর্মরত সাংবাদিক ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ প্রার্থিতা ঘোষণা করেন। মঙ্গলবার রাতে এ সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক আবদুল আহাদ।

বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, ব্যবসায়ী নজরুল ইসলাম, বদরুল ইসলাম, ইউপি সদস্য আমান উদ্দিন ও দেলোয়ার হোসেন। সভায় জাহাঙ্গীর হোসেন মিয়া মিলু বলেন, আমি মানুষের সেবা করতে এ নির্বাচনে প্রার্থী হয়েছি, রাজনীতি করতে নয়। পারিবারিকভাবে আমি দীর্ঘদিন থেকে মানুষের সেবা করে আসছি। অতীতে এ আসন থেকে অনেক সতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন, ইনশাহআল্লাহ আমিও নির্বাচিত হব। তিনি বলেন, আমি মানুষকে ভালোবাসি, মানুষ আমাকে ভালোবাসে।

ঘটনাপ্রবাহ : সিলেট-৬: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×