ময়মনসিংহ-১১: ভালুকায় আ’লীগ নেতা ওয়াহেদের পূজামণ্ডপ পরিদর্শন

  ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভালুকায় বুধবার পূজামণ্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন এমএ ওয়াহেদ
ভালুকায় বুধবার পূজামণ্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন এমএ ওয়াহেদ। ছবি: যুগান্তর

ময়মনসিংহ জেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ (ভালুকা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী এমএ ওয়াহেদ দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন। ভালুকা পৌরসভা ও ১১টি ইউনিয়নের মোট ৬৬টি পূজামণ্ডপে তিনি নগদ অর্থ অনুদান দেন।

তার সঙ্গে ছিলেন জাতীয় শ্রমিক লীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ভালুকা পৌর আ’লীগের যুগ্মসম্পাদক সামাদ ফকির, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, তাওহীদুল ইসলাম আপন, মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি পলাশ মানিক, মলয় নন্দী, বীরেন রায়, তূষারকান্তি সরকার, আকাশ মণ্ডল, মাহমুদুল হাসান উজ্জ্বল, আফজাল হোসেন মণ্ডল, নূরে আলম জিকু, আসাদুজ্জামান দুদু, হুমায়ুন আহাম্মেদ হিমু, কামরুল ইসলাম, সাজ্জাত আহম্মেদ রাসেল, আমান উল্যাহ সোহেল, রুমেল আকাশ, আবু নোমান, শামীম হোসেন, আবদুল্লাহ আল মামুন,বাবুল রানা,বাহাদুল স্বপ্ন, আলী আহম্মেদ রাজ, রনি আহাম্মেদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-১১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×