নাটোর-৪: আবদুল আজিজই আস্থা তৃণমূলের

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ২৪ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোর-৪: আবদুল আজিজই আস্থা তৃণমূলের
গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আবদুল আজিজ। ছবি: যুগান্তর

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবদুল আজিজ মনোনয়ন পেতে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে ব্যাপক গণসংযোগ করে চলেছেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে এবার সংসদ সদস্য হিসেবে গণমানুষের সেবা করতে মাঠপর্যায়ে জনমত সৃষ্টির পাশাপাশি দলীয় হাইকমান্ডের সঙ্গে লবিং চালিয়ে যাচ্ছেন তিনি। ১৯৮৬ সাল থেকে টানা ২০ বছর আবদুল আজিজ গুরুদাসপুরের ধারাবারিষা ইউপি চেয়ারম্যান ছিলেন।

২০১৪ সালে দলীয় বিদ্রোহী প্রার্থী থাকা স্বত্ত্বেও বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ১/১১ পরবর্তী সময়ে এবং দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলনে মাঠ পর্যায়ে তার শক্ত অবস্থান ছিল।

সে সময় ১৮টি মামলায় আসামি হওয়াসহ সরকার দলীয় লোকজন তার বাড়িতেও অগ্নিসংযোগ করে। তৃণমূলে নিজের জনপ্রিয়তা আর দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থাকায় দল এবার তাকেই মনোনয়ন দিবে বলে মনে করেন আবদুল আজিজের অনুসারীরা।

ঘটনাপ্রবাহ : নাটোর-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×