পটুয়াখালী-৪: আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সোহাগের গণসংযোগ

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী-৪ আসনে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা বিষয়ক লিফলেট বিতরণ করছেন মো. শামীম আল সাইফুল সোহাগ। ছবি: যুগান্তর

দিন-রাত নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের মনোনয়নপ্রত্যাশী আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট মো. শামীম আল সাইফুল সোহাগ।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা বিষয়ক লিফলেট বিতরণ করছেন।

এক সপ্তাহ ধরে এ আসনের আওতাধীন রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজারে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নৌকার পক্ষে শামীম আল সাইফুল সোহাগ গণসংযোগ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় তিনি বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের প্রাণকেন্দ্র বাহেরচর বন্দরে কলাপাড়ার তাপবিদ্যুৎ কেন্দ্রে আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে একটি মিছিল বের করেন। পরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে রাতে রাঙ্গাবালী প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় মনোনয়নপ্রত্যাশী শামীম আল সাইফুল সোহাগ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ঘটে। আশা করি, তরুণদের মধ্য থেকেই মনোনয়ন দেবেন শেখ হাসিনা। সেক্ষেত্রে মনোনয়নে আমি আশাবাদী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এমপি হয়ে এ জনপদের সার্বিক উন্নয়নের জন্য কাজ করব।’ তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার সিদ্ধান্তে আমরা একমত। তিনি যাকে নৌকা দেবেন, আমরা তার পক্ষেই কাজ করব।