কিশোরগঞ্জ-২: নৌকার মাঝি হতে চান মান্নান

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ৩০ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমএ মান্নান
কিশোরগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমএ মান্নান।ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা কৃষক লীগের সহ-সভাপতি, মুক্তিযোদ্ধা, বিআরটিএ’র সাবেক পরিচালক, শিক্ষানুরাগী, সমাজসেবক ইঞ্জিনিয়ার এমএ মান্নান তিনি গণসংযোগ, পথসভা ও সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন।

তিনি জানান ভোটারদের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ও সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরছেন। তিনি ২০০৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন। জননেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য প্রকাশ করে তৎকালীন প্রয়াত ডা. এমএ মান্নানকে সমর্থন দিয়ে তার মনোনয়ন প্রত্যাহার করে নেন।

দশম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি অদৃশ্য কারণে মনোনয়নবঞ্চিত হন। এরপরও তিনি গত ১৭ বছর ধরে সাধ্যের সবটুকু ব্যয় করেছেন এলাকাবাসীর উন্নয়নে।

তিনি নিজ নামে একটি মহিলা দাখিল মাদ্রাসা, ফাউন্ডেশন, জামে মসজিদ ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। এলাকার জনগণের পাশে থেকে অসহায় নারীদের বিয়ে, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের স্কুল-কলেজ ভর্তিসহ বিভিন্ন সহযোগিতা, অসুস্থ ব্যক্তির চিকিৎসা, শীতার্ত মানুষের মাঝে বস্ত্র বিতরণসহ নারী শিক্ষায় অগ্রণী ভূমিকা রেখেছেন।

শারদীয় দুর্গোৎসবে তিনি এলাকায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে সংশ্লিষ্টদের হাতে আর্থিক অনুদান তুলে দিয়েছেন।

তিনি দলের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক প্রচার, গণসংযোগ ও জনস্বার্থমূলক কাজ। এতে নবীন, প্রবীণ ও তরুণ ভোটারদের মাঝে তিনি আস্থার প্রতীক হিসেবে নিজের অবস্থান তৈরি করেছেন বলে দাবি করেন। তিনি আরও বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে চাওয়া।

যিনি ব্যক্তির নয়, জনগণের কল্যাণে কাজ করবেন তাকেই মনোনয়ন দেয়া জটিল।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×