টাঙ্গাইল-৮: অধ্যক্ষ সাঈদ আজাদের পথসভা

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ৩০ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অধ্যক্ষ সাঈদ আজাদ
টাঙ্গাইল-৮ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অধ্যক্ষ সাঈদ আজাদ। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য অধ্যক্ষ সাঈদ আজাদ গণসংযোগ করেছেন। নৌকার মাঝি হতে চান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে পড়াশোনা শেষে ২০০০ সালে সখীপুর উপজেলার বোয়ালী কলেজে অধ্যক্ষ হিসেবে যোগ দেন। তিনি সখীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি সখীপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য।

অধ্যক্ষ সাঈদ আজাদ ১০ বছর ধরে বাসাইল ও সখীপুরে ব্যাপক শোডাউন, পথসভা, উঠান বৈঠক, গণসংযোগ, পোস্টার ও বিলবোর্ডের মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন। তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা সাফল্য।

শনিবার তিনি সখীপুর পৌরসভার গড়গোবিন্দপুর, প্রতিমাবংকী, কাহারতা, গজারিয়া ও বাসাইল উপজেলার বাসাইল সদর, ঢংপাড়া, কলিয়া, সুন্না, কাউলজানীসহ কমপক্ষে ১৫-২০টি স্থানে পথসভা ও গণসংযোগ করেছেন।

অধ্যক্ষ সাঈদ আজাদ বলেন, ‘আগামী নির্বাচন দেশের উন্নয়ন ও অগ্রগতি রক্ষার নির্বাচন। মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী, জঙ্গিবাদ দমন ও নিপীড়নের বিরুদ্ধে নির্বাচন। তাই এ নির্বাচনে জনসমর্থনের ভিত্তিতে আমাকে মনোনয়ন দিলে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকার ‘বিজয়’ উপহার দেব।’

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×