গাইবান্ধা-৩: আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. ইয়াকুবের শোডাউন

  গাইবান্ধা প্রতিনিধি ৩১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডা. শাহ্ মো. ইয়াকুব-উল-আজাদের মোটরসাইকেল শোডাউন
গাইবান্ধা-৩ আসনে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী ডা. শাহ্ মো. ইয়াকুব-উল-আজাদের মোটরসাইকেল শোডাউন। ছবি: যুগান্তর

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. শাহ্ মো. ইয়াকুব-উল-আজাদ মোটরসাইকেল শোডাউন ও লিফলেট বিতরণ করেছেন।

মঙ্গলবার শোডাউনটি পলাশবাড়ী ও সাদুল্যাপুর সদরসহ ওই দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের রাস্তাঘাট প্রদক্ষিণ করে। কর্মী-সমর্থকদের বহর নিয়ে শোডাউন করার সময় তার নির্বাচনী ইশতেহারের লিফলেট বিতরণ করা হয়।

সাবেক সংসদ সদস্য ও পলাশবাড়ী উপজেলা আ’লীগ সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন সরকার ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সম্পাদক রকিদেব, সাংগঠনিক সম্পাদক লাবলু প্রামাণিক প্রমুখ অংশ নেন।

মনোনয়ন প্রত্যাশী ওই প্রার্থী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ও গাইবান্ধা জেলা বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা।

তিনি দুই উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলে নির্বাচনী প্রচারণার পাশাপাশি তিনি বিভিন্ন সময়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসাসেবা দেন। তিনি বলেন, বাংলাদেশে এ উন্নয়নের রূপকার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে। তিনি বলেন, তাকে মনোনয়ন দিলে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে সক্ষম হবেন।

ঘটনাপ্রবাহ : গাইবান্ধা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×