কিশোরগঞ্জ-২: আ’লীগের মনোনয়ন চান রানা

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ৩১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক তারিকুল মোস্তাক রানা
কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক তারিকুল মোস্তাক রানা। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক তারিকুল মোস্তাক রানা।

তিনি যুগান্তরকে জানান, আমার বাবা আওয়ামী লীগের বিশিষ্ট সংগঠক ডা. মুস্তাকুর রহমান, মা মহিলা আওয়ামী লীগের সংগঠক রীনা রহমান।

১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের একান্ত আস্তাভাজন হিসেবে নির্বাচন পরিচালনা কমিটির সর্বকনিষ্ঠ সদস্য ছিলেন।

২০০০ সালে একুশে টিভির মুক্তমঞ্চ অনুষ্ঠানের প্রধান থাকাকালীন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে কাজ করার সুযোগ পান।

২০০১ সালে আওয়ামী লীগের লোকজন কটিয়াদীতে বিএনপির দ্বারা নির্যাতন ও মামলার আসামি হয়ে হয়রানির শিকার হলেও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়কের দায়িত্ব গ্রহণ করি।

সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০টি ওয়ার্ডে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করে তাদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে প্রায় ১৭ হাজার গরিব-অসহায় মানুষকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করি।

আমি জনসেবামূলক কর্মকাণ্ডে লিপ্ত হয়ে মসজিদ, মাদ্রাসার সংস্কার, শিক্ষাপ্রতিষ্ঠানে শিলিং ফ্যান, টিউবওয়েল, ব্রিজ নির্মাণ, দোয়া মাহফিলের আয়োজন, মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও লাল গালিচা সংবর্ধনা, ক্রেস্ট ও উপহার, গরিব অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের পরিবারের জন্য আর্থিক অনুদান প্রদান করি।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ অর্জনের লক্ষ্যে, উন্নয়নের এ ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিতে হবে। আমার প্রতি সাধারণ মানুষের ভালোবাসা রয়েছে। আমি এলাকার উন্নয়নের কাজ করেছি।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×