নানা প্রতিশ্রুতি দিচ্ছেন ড. হাদিউজ্জামান

ময়মনসিংহ -১১: নৌকার জোয়ার তৈরি করেছি মনোনয়ন পেলে বিজয় নিশ্চিত

  ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ০১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অধ্যাপক ডা. কেবিএম হাদিউজ্জামান সেলিম
ময়মনসিংহ-১১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান অধ্যাপক ডা. কেবিএম হাদিউজ্জামান সেলিম।

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান কিডনি রোগ বিশেষজ্ঞ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. কেবিএম হাদিউজ্জামান সেলিম।

তিনি ভালুকা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা কেবিএম আছমত আলীর ছেলে। কেবিএম নামের বিশেষণটি দিয়েছিলেন বঙ্গবন্ধু।

ডা. কেবিএম সেলিম বলেন, আমি স্কুল জীবনেই ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হই। আমি ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি ছিলাম। ছাত্রলীগ মনোনীত ছাত্র সংসদে জিএস পদে নির্বাচনও করেছি।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) আজীবন সদস্য এবং বাংলাদেশ রেনাল অ্যাসোসিয়েশনের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কার্যকরী পরিষদের সদস্যসহ প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক।

তিনি বলেন, আমি ভালুকায় দীর্ঘ ২৩ বছর ধরে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। মুক্তিযোদ্ধাদের সম্মানে বিনামূল্যে বিশেষায়িত চিকিৎসা সেবা দিচ্ছি। এ কারণে ভালুকায় সাধারণ জনগণের সঙ্গে রয়েছে আমার গভীর সখ্য।

তিনি আরও বলেন, আমার বাবা কেবিএম আছমত আলী ভাষা আন্দোলন, যুক্তফ্রন্টের নির্বাচন, ৬ দফা, গণঅভ্যুত্থান ও মুক্তিযুদ্ধে ভূমিকা রাখায় জেল-জুলুম ও সীমাহীন নির্যাতনের শিকার হন।

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ ও স্নেহধন্য হওয়ায় আমার বাবা ও চাচা আহাম্মদ আলী সরকারকে নির্যাতনের পর জেলে পাঠানো হয়। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছি আমি।

এ কারণে তৃণমূলে দাবি উঠেছে এ আসনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার। তাই আমি দীর্ঘদিন ধরে গণসংযোগ, সভা-সমাবেশ, উঠান বৈঠক করে তৃণমূলে নৌকার জোয়ার তৈরি করেছি।

পারিবারিক ঐতিহ্য, ত্যাগ-তিতিক্ষা, শিক্ষাগত যোগ্যতা, পরিচ্ছন্ন বৈশিষ্ট্যের গুণাবলী জনপ্রিয়তার মাপকাঠিতে এ আসনে মনোনয়নের ব্যাপারে আশাবাদী বলে দাবি করেন ডা. হাদিউজ্জামান সেলিম।

জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করলে আগামী নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হব বলে আশা করি।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×