শরীয়তপুর-২: ডা. খালেদ শওকতের গণসংযোগ

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ০১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডা. খালেদ শওকতের গণসংযোগ
ডা. খালেদ শওকতের গণসংযোগ। ছবি: যুগান্তর

নড়িয়া উপজেলা ও সখীপুর থানা নিয়ে গঠিত শরীয়তপুর-২ আসনের বিভিন্ন এলাকায় বিরামহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বর্তমান সংসদ সদস্য কর্নেল (অব.) শওকত আলীর ছেলে ডা. খালেদ শওকত আলী।

রোদ-বৃষ্টি উপেক্ষা করে লিফলেট হাতে সবার মাঝে ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রগতির কথা। রোববার তিনি সখীপুর ইউনিয়ন, চরভাগা ইউনিয়ন এবং আরশীনগরে গণসংযোগ করেন। পথসভায় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতে চলেছে। তাই আগামী নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে।

প্রধানমন্ত্রীর নির্দেশে অত্র এলাকার সংসদ সদস্য আমার বাবা জাতীয় বীর কর্নেল (অব.) শওকত আলী এমপির মাধ্যমে নড়িয়া-সখীপুরে অসংখ্য ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাট, স্কুল, কলেজ এবং মাদ্রাসায় নতুন নতুন বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আজকেও দক্ষিণ সখীপুর রশিদ বেপারির বাজারের ব্রিজ, বেপারীকান্দি ব্রিজসহ শহীদ বুদ্ধিজীবী ডা. হুমায়ুন কবির উচ্চ বিদ্যালয়, দক্ষিণ সখীপুর বিদ্যালয় ও চরফিলিজ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। তাছাড়া প্রতিটি ইউনিয়নে সোলার ও ল্যামপোস্ট স্থাপন করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : শরীয়তপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×